প্রধানমন্ত্রীকে ও কমিশনকে হেয় করতে যা দরকার সবই করছেন মাহবুব তালুকদার: সিইসি

জাতীয়

বর্তমান নির্বাচন কমিশনকে হেয়, অপদস্ত ও নিচে নামানোর জন্য যা করা দরকার মাহবুব তালুকদার সবই করে চলেছেন বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার ব্যক্তিগত স্বার্থে উদ্দেশ্য প্রণোদিতভাবে কমিশনকে হেয় করছেন। আজ মঙ্গলবার নির্বাচন ভবনের অডিটরিয়ামে জাতীয় ভোটার দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

এ সময় চার নির্বাচন কমিশনার, ইসি সচিব, অতিরিক্ত সচিব, এনআইডি উইংয়ের মহাপরিচালক ও প্রকল্প পরিচালকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সব শেষে বক্তব্য রাখেন সিইসি। এর আগে মাহবুব তালুকদার বক্তব্য দেন।

কে এম নুরুল হুদা বলেন, মাহবুব তালুকদার সাহেব নির্বাচন কমিশনে যোগ দেওয়ার পর থেকে অভ্যাসগতভাবে ইসির যা কিছু নেতিবাচক দিক— পকেট থেকে একটি কাগজ বের করে পাঠ করেন। আজও এর ব্যতিক্রম হয়নি। ভোটার দিবস উপলক্ষে তিনি রাজনৈতিক বক্তব্য দিয়েছেন। নির্বাচন কমিশনের স্বার্থে তিনি কাজ করেন না। ব্যক্তি স্বার্থে ও একটা উদ্দেশ্য সাধন করার জন্য,প্রধানমন্ত্রীকে কমিশনকে অপদস্ত করার জন্য যতটুকু যা করা দরকার, ততটুকু করেছেন তিনি। নির্বাচনে ৮৫ শতাংশ ভোট পড়ে সেগুলো তিনি দেখেন না।’

Please follow and like us:শেয়ার করুন
error10
Tweet 150
fb-share-icon20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *