নেট দুনিয়ায় প্রশংসায় ভাসছে তানজিন তিশা

ইসলামিক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। একাধিক নাটকে ভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। হয়ে উঠেছেন জনপ্রিয় অভিনেত্রী।

নেট দুনিয়ায় ঘুরে বেড়াচ্ছেন তানজিন তিশার কয়েকটি ছবি। যাতে দেখা যাচ্ছে, পরিশ্রমী এক নির্মাণ শ্রমিক। করছেন কঠোর পরিশ্রম। ছড়িয়ে পড়া ছবিগুলোতে তার বেশ প্রশংসা করছেন নেটিজেনরা। ‘বাংলা নাটক’ গ্রুপেও তিশাকে নিয়ে চলছে ইতিবাচক আলোচনায়।

অভিনেত্রীর ফেসবুকে সূত্রে জানা গেছে, নারী দিবস উপলক্ষে একটি ওভিসিতে অংশ নিয়েছেন তিশা। সেই ওভিসির জন্যই এ চরিত্র ধারণ করেছেন তিনি। ‘নারী সুন্দর তার সত্তায়’ শিরোনামের ওভিসিটি নির্মাণ করেছেন আলোচিত নির্মাতা সঞ্জয় সমদ্দর।

কাজটি প্রসঙ্গে তিনি বলেন, ‘নারীর সৌন্দর্য নিয়ে বিজ্ঞাপনটি করা। এ ধরনের কনসেপ্টে আর কোনো কাজ হয়েছে বলে আমার জানা নেই। নারী দিবসকে সামনে রেখে নারীর সৌন্দর্যের বহুমাত্রিক দিক ভিজ্যুয়াল করেছি।

তানজিন তিশা একাই অনেকগুলো চরিত্রে অভিনয় করেছেন। কতটা ভালো করেছেন তা দর্শকদের ওপর ছেড়ে দিতে চাই।অভিনেত্রীর পোস্টের নীচে তার এক ভক্ত লিখেছেন, ‘আমি এক অন্য তানজিন তিশাকে দেখছি। এভাবে নানা রুপে তানজিন তিশাকে দেখতে চাই।

তার নীচেই একজন লিখেছেন, ‘ওয়াও। লুকিং ডিফরেন্ট। নিলয় আহসান লিখেছেন, অসাধারণ কিছু পেতে যাচ্ছি। সবমিলিয়ে বেশ প্রশংসায় ভাসছেন ভিন্ন লুকের তানজিন তিশা। খোঁজ নিয়ে জানা গেছে, বর্তমানে একাধিক নাটক এবং টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় করছেন তিনি।

Please follow and like us:শেয়ার করুন
error10
Tweet 150
fb-share-icon20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *