ছাত্রদলের ৩ নেতাকে তুলে নেয়ার অভিযোগ

জাতীয়

জাতীয়তাবাদী ছাত্রদলের তিনজন নেতাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

যাদেরকে তুলে নেয়া হয়েছে তারা হলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য আনিসুর রহমান খন্দকার অনিক, স্যার এ এফ রহমান হল ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবু হায়াত মোহাম্মদ জুলফিকার জেসান এবং সার্জেন্ট জহুরুল হক হলের ছাত্রদল নেতা আতিক মোর্শেদ।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ছাত্রদলের উল্লিখিত নেতাদের তুলে নেয়ার অভিযোগ করেন।

তিনি বলেন, সাংবাদিক মুশতাক আহমেদের কারাবন্দী অবস্থায় মৃত্যুর প্রতিবাদে রোববার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ ডেকেছিল ছাত্রদল। কিন্তু সেখানে ছাত্রদলকে সমাবেশ করতে দেয়নি ক্ষমতাসীন অবৈধ আওয়ামী লীগ মাফিয়া সরকারের পেটোয়া পুলিশ বাহিনী। তারই ধারাবাহিকতায় রোববার সন্ধ্যা সাতটা থেকে সাড়ে সাতটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে উক্ত ছাত্রদল নেতাদেরকে তুলে নেয়া হয়েছে। অথচ পুলিশ তাদের তুলে নেয়ার বিষয়টি অস্বীকার করছে।

এঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, আসলে বর্তমান সরকার যে দেশে মাফিয়াতন্ত্র কায়েম করেছে ছাত্রদলের নিরপরাধ নেতাদেরকে তুলে নেয়া তারই প্রমাণ।

এই সরকারের আমলে কারো কোনো নিরাপত্তা নেই। শান্তিপূর্ণ কর্মসূচী পালনও করতে দিচ্ছে না। চলাফেরার স্বাভাবিক স্বাধীনতাও দিচ্ছেনা।

অবিলম্বে উল্লিখিত ছাত্রদলের নেতাদের সন্ধান কিংবা জনসম্মুখে হাজির করার আহ্বান জানান রিজভী। অন্যথায় তাদের কিছু হলে সম্পূর্ণ দায় সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীকেই বহন করতে হবে।

Please follow and like us:শেয়ার করুন
error10
Tweet 150
fb-share-icon20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *