অ’ভিনেত্রী রোমানা ই’স’লা’ম স্বর্ণা নিয়ে আরও চাঞ্চল্যকর তথ্য

আন্তর্জাতিক

সৌদি প্রবাসী সাবে স্বাকমীর প্রতারণা মা’ম’লায় গ্রে’প্তা’র মডেল ও অ’ভিনেত্রী রোমানা ই’স’লা’ম স্বর্ণা নিয়ে আরও চাঞ্চল্যকর তথ্য দিয়েছে পু’লিশ।সোমবার (১৫ মা’র্চ) পু’লিশের বরাত দিয়ে দেশের একটি জাতীয় গণমাধ্যমে বলা হয়, শুধু কা’ম’রুল হাসান নয়, তার মতো অনেক প্রবাসী স্বর্ণার প্রতারণার শিকার হয়েছেন। স্বর্ণা গ্রে’প্তা’র হওয়ার পর দেশ ও দেশের বাইরে থেকে অনেকে যুবক প্রতারিত হয়েছে জানিয়ে অ’ভিযোগ দিচ্ছেন।
এ বিষয়ে তেজগাঁও বিভাগের ডিসি হারুণ অর রশীদ বলেন, শুধু সৌদি প্রবাসী কা’ম’রুল নয়, তার প্রতারণার শিকার হয়েছেন আরও অনেকে। অনেক প্রবাসী থা’নায় ও আমাদের মোবাইলে ফোন করে মডেল স্বর্ণার বি’রু’দ্ধে অ’ভিযোগ করেছেন।
তিনি বলেন, অ’ভিযোগগুলো আসলে আম’রা সঠিকভাবে বলতে পারব তার কয়টি বিয়ে হয়েছিল। তবে একাধিক বিয়ে তো তিনি অবশ্যই করেছেন।
তিনি আরও জানান, ধনী ব্যক্তিদের টার্গেট করে অর্থ হাতিয়ে নেয়াই ছিল রোমানার প্রধান ব্যবসা। প্রাথমিকভাবে তার একাধিক স্বামী থাকার কথা জানা গেছে বলেও জানান ডিসি হারুন।
ডিসি হারুণ আরও বলেন, আ’দা’লত জে’লগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিলেও প্রয়োজনে রোমানাকে আবারও রি’মা’ন্ডে নেওয়ার আবেদন করা হবে।তিনি বলেন, জে’লগেটে জিজ্ঞাসাবাদ করে যদি সন্তোষজনক কোনো কিছু না পাই তাহলে আবার পাঁচদিনের রি’মা’ন্ডের আবেদন করা হবে।
তাহলে যারা অ’ভিযোগ করেছেন তাদের সঙ্গে কথা বলতে পারব। স্বর্ণার অ্যাকাউন্টে কারা টাকা পাঠিয়েছেন তাও জানতে পারব।এরআগে রোমানাকে গ্রে’প্তা’রের পর পু’লিশ জানায়, ২০১৮ সালে সৌদি প্রবাসী কা’ম’রুল হাসানের সঙ্গে স্বর্ণার পরিচয় হয়। পরে ফেসবুকে কথোপকথন। ২০১৯ সালের মা’র্চে বিয়ে করেন তারা।
বিয়ের পর কা’ম’রুল সৌদি আরবে চলে যান। গাড়ি, ব্যবসা, ফ্ল্যাট কেনাসহ নানা অজুহাতে তার কাছ থেকে এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেন স্বর্ণা। সম্প্রতি ওই ব্যক্তি দেশে আসেন এবং স্বর্ণার বাসায় যান। এ সময় স্বর্ণা জানিয়ে দেন, তাকে অনেক আগেই তিনি তালাক দিয়েছেন। এ নিয়ে বাড়াবাড়ি করলে হ’ত্যার হু’মকি দেওয়া হয় কা’ম’রুলকে।
এ ঘটনায় ১১ মা’র্চ স্বর্ণার বি’রু’দ্ধে কা’ম’রুল মোহাম্ম’দপুর থা’নায় মা’ম’লা করেন।প্রসঙ্গত, গত ১১ মা’র্চ বিকেলে সৌদি প্রবাসী ব্যবসায়ীর কাছ থেকে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নেওয়ার মা’ম’লায় রাজধানীর মোহাম্ম’দপুরের লালমাটিয়া এলাকা থেকে মডেল ও অ’ভিনেত্রী রোমানা ই’স’লা’ম স্বর্ণাকে (৪০) গ্রে’প্তা’র করা হয়।২০১৫ সালে স্বর্ণা অ’ভিনিত একটি সিনেমা মুক্তি পায়। এ ছাড়া তিনি নাট’ক করেন এবং একাধিক বিজ্ঞাপনে মডেল হয়েছেন।
Please follow and like us:শেয়ার করুন
error10
Tweet 150
fb-share-icon20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *